• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রামগড়ে ৪৩বিজিবি কর্তৃক উদ্ধার হওয়া ১৪০টি কচ্ছপ ফেনী নদীতে অবমুক্তি

রামগড় প্রতিনিধি: / ৫০১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

খাগড়াছড়ি জেলার রামগড়ে ৪৩ বিজিবি কর্তৃক সীমান্ত থেকে উদ্ধার হওয়া ১৪০ টি কচ্ছপের ঠাঁই হল ফেনী নদীতে।

শনিবার সকালে রামগড় ব্যাটালিয়নস্থ কয়লার মুখ বিজিবি চেকপোস্টে একটি মাহিন্দ্রগাড়ীতে তল্লাশি চালিয়ে ৩টি বস্তাভর্তি ১০০ কেজি ওজনের ১৪০টি কচ্ছপ উদ্ধার করে ৪৩বিজিবি। উদ্ধারকৃত কচ্ছপগুলি বন্য প্রাণী সংরক্ষণ আইনে জব্দ করে নায়েক সুবেদার ইউসুফ মিয়ার নেতৃত্বে বিকেল ৪টার সময় রামগড় বিজিবি বিশেষ ক্যাম্প সংলগ্ন ফেনী নদীতে অবমুক্ত করা হয়।

বিভিন্ন সাইজের জীবিত কচ্ছপগুলি পার্বত্য এলাকা থেকে চট্টগ্রামের নাজিরহাট বাজারে বিক্রির জন্য নেয়া হচ্ছিল বলে জানিয়েছে বিজিবি কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ