• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাঙামাটি সদর উপজেলা সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ৭৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর রাঙামাটি সদর জোন। আজ বুধবার (৩০ ডিসেম্বর ২০) সকালে রাঙামাটি শহরের বিভিন্ন স্থান থেকে আগত পাহাড়ী বাঙালী ও শিশুদের মাঝে কম্বল ও শীতের কাপড় বিতরণ করা হয়।

সকাল ১০টায় রাঙামাটি সদর জোনে শীতবস্ত্র বিতরণ করেন রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি। এসময় রাঙামাটি সদর জোনের টু আইসি মেজর আবদুর রাজ্জাক ও জোনাল ষ্টাফ অফিসার নাজমুল হাসান উপস্থিত ছিলেন।

অসহায় ও শীতার্তদের মাঝে ১০০শত শীতের কম্বল ও শিশুদের জন্য ৫০ সেট পোশাক বিতরণ করা হয়। সহায়তার জন্য অসহায় মানুষজন রাঙামাটি সদর জোন কমান্ডারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ