• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

মানিকছড়িতে ‘যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র শীতবস্ত্র বিতরণ ও সংবর্ধনা

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৬৭০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

“সবাই মিলে করবো কাজ, গড়বো মোরা আলোকিত সমাজ” এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন ব্যাপী হত-দরিদ্র, সুবিধাবঞ্চিত ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করে সামাজিক, সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি”।

বৃহস্প্রতিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩ টায় যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে সংগঠনটির সভাপতি মো. জুয়েল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক মো. রবিউল হোসেনের সঞ্চালনায় এক অনুষ্ঠানের মাধ্যমে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, এসময় সংগঠনটি ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে মানবিক ও সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “স্মার্ট মানিকছড়ি” ও “মানিকছড়ি ব্লাড ডোনার্স এসোসিয়েশন”এর সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে ‘যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরে সংগঠনটির প্রতিষ্ঠাতা মো. জয়নাল আবেদীন বলেন, স্থানীয় সরকার ও জনপ্রতিনিধিদের পাশাপাশি এক ঝাঁক শিক্ষিত তরুণ মিলে মাদকমুক্ত, সুশীল ও আলোকিত সমাজ গড়ার লক্ষে ২০১৮ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠার তিন বছরে বিভিন্ন স্বেচ্ছাসেবী, সামাজিক, মানবিক ও উন্নয়নমূল কাজসহ করোনা পরিস্থিতিতে জনসচেতনতা সৃষ্টি ও গৃহবন্দী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

এসময় যোগ্যাছোলা ইউনিয়ন চেয়ারম্যান ক্যয়জরী মহান, যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ইউপি মহিলা সদস্য শাহিনা আক্তার, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইদ্রিস ইসলাম রাজু, যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল কালাম আজাদ ও সংগঠনের অন্যান্য সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ