• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

কালকিনিতে কলেজ ছাত্রের রহস্যজনক আত্মহত্যা

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর প্রতিনিধিঃ / ৬১৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

 

মাদারীপুর জেলার কালকিনিতে মোঃ রাব্বি ঘরামী(১৭) নামে এক কলেজ ছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে।

তবে নিহতের পরিবারের দাবি, এক স্বামী পরিত্যক্ত কিশোরীর যন্ত্রনায় আত্মহত্যা করেছে রাব্বি।
সোমবার (২৮ডিসেম্বর) ভোররাতে ওই কলেজছাত্রের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

নিহত রাব্বি কালকিনি উপজেলার ডাসার ডিকে আইডিয়াল স্কুল এন্ড কলেজের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।

এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার পূর্বমাইজপাড়া গ্রামের সেলিম ঘরামীর কলেজ পড়ুয়া ছেলে রাব্বি ঘরামী রোববার সন্ধ্যার পরে তার নিজ ঘরে বসে বিষপান করে। পরে তাকে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাব্বির মৃত্যু হয়।

নিহত কলেজছাত্রের বাবা সেলিম ঘরামী কান্না জরিত কন্ঠে বলেন, আমাদের পাশের বাড়ির একটি মেয়ে প্রতিনিয়ত আমাদের বাড়িতে যাতায়াত করত। কিন্তু ওই মেয়ে স্বামী পরিত্যাক্তা। সে বিভিন্ন সময় আমার ছেলের কাছে জোরপুর্বক বিয়ে বসার জন্য জ্বালাতন করত। কিন্তু আমার ছেলে এত তারাতারি কাউকে বিয়ে করতে রাজি হয়নি। তাই আমার ছেলে ওই মেয়ের যন্ত্রনা থেকে রেহাই পেতে আত্নহহত্যার পথ বেচে নিয়েছে।

অভিযুক্ত ওই কিশোরী উল্টো অভিযোগ করে বলেন, আমাকে বিয়ে করার জন্য রাব্বি প্রস্তাব দিয়েছে। কিন্তু আমি রাজি হয়নি। কিন্তু সে কিসের জন্য আত্মহত্যা করেছে সেটা আমি জানিনা।

এই ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, কলেজছাত্রের আত্নহত্যার বিষয়টি আমি জেনেছি। তার মরদেহ বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ