• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

কাউখালীতে বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

এম এইচ ইকবাল, প্রতিনিধি কাউখালী / ৬৭৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাউখালী উপজেলায় বিদ্যালয় ভিত্তিক পুষ্টি বিষয়ক রচনা লিখন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে লীন প্রকল্পের সহযোগীতায় বিদ্যালয়টির ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়।

সহকারী শিক্ষক শিবু বড়ুয়ার সঞ্চালনায় ও প্রধান শিক্ষক করুণাময় চাকমার সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাবু তরুন চাকমা।

বিতর্ক প্রতিযোগীতায় প্রধান মডারেটর হিসেবে ছিলেন ডাঃ মোঃ নাসির উল্ল্যাহ চৌধুরী, মেডিকেল অফিসার কাউখালী।

খাদ্য ও পুষ্টি বিষয়ে রচনা প্রতিযোগীতায় ৬ষ্ঠ-১০ শ্রেনীতে অধ্যায়নরত মোট ৩২জন শিক্ষার্থী। অপরদিকে ৭ম-১০ম শ্রেনীতে অধ্যায়নরত মোট ১২জন শিক্ষার্থী ৪টি দলে বিভক্ত হয়।
“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই বিষয়ের পক্ষে ও বিপক্ষে বিতর্ক প্রতিযোগীতা শুরু হয় । এতে লিন প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন- সমন্বয়কারী সুপম চাকমা ও উপজেলা ফ্যাসিলিটেটর জ্ঞান বিকাশ চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ