বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙ্গামাটি প্রেস ক্লাব নির্বাচনে সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক

রাঙ্গামাটি প্রতিবেদক
  • প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৯৩ জন পড়েছেন

রাঙ্গামাটি জেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণের রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক হিসেবে পুর্ণঃ নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সভাপতি পদে নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, সুনীল কান্তি দে ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ ইলিয়াস।

শনিবার (১৯ ডিসেম্বর) রাঙ্গামাটি প্রেস ক্লাবের নির্বাচনী তফশীল মোতাবেক বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

২নং ও ৪নং থেকে ১১নং পদে একাধিক প্রার্থী না থাকায় নির্ধারিত সময়ে শুধুমাত্র সভাপতি ও সাধারণ পদের জন্য গোপন ব্যালটে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ১৩জন ভোটার থেকে ১২জন ভোটার কাষ্ট হয়েছে। এর আগে সকালে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা।

নির্বাচনে সভাপতি পদে মোট ৮ ভোট পেয়ে প্রেস ক্লাব সভাপতি পদে পূর্ণঃ নির্বাচিত হন দৈনিক পূর্বকোণের রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুনীল কান্তি দে পেয়েছেন ৪ ভোট। অন্যদিকে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পদে ৯ ভোট পেয়ে পুর্ণঃ নির্বাচিত হন দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ইলিয়াস পেয়েছেন ৩ ভোট।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির অন্যান্য পদের সহ-সভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, যুগ্ন সম্পাদক প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা, বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে নিবার্হী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন দৈনিক গিরিদর্পন সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক ইনকিলাপ রাঙ্গামাটি প্রতিনিধি সৈয়দ মাহাবুব আহামদ, এস এম শামসুল আলম, মোঃ আলী।

প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনায় ছিলেন, রাঙ্গামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির, রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয়ের অধ্যক্ষ এস এম মঈন উদ্দীন ও পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com