• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

রাঙ্গামাটি প্রেস ক্লাব নির্বাচনে সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক

রাঙ্গামাটি প্রতিবেদক / ৪৬৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

রাঙ্গামাটি জেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণের রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক হিসেবে পুর্ণঃ নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সভাপতি পদে নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, সুনীল কান্তি দে ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ ইলিয়াস।

শনিবার (১৯ ডিসেম্বর) রাঙ্গামাটি প্রেস ক্লাবের নির্বাচনী তফশীল মোতাবেক বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

২নং ও ৪নং থেকে ১১নং পদে একাধিক প্রার্থী না থাকায় নির্ধারিত সময়ে শুধুমাত্র সভাপতি ও সাধারণ পদের জন্য গোপন ব্যালটে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ১৩জন ভোটার থেকে ১২জন ভোটার কাষ্ট হয়েছে। এর আগে সকালে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা।

নির্বাচনে সভাপতি পদে মোট ৮ ভোট পেয়ে প্রেস ক্লাব সভাপতি পদে পূর্ণঃ নির্বাচিত হন দৈনিক পূর্বকোণের রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুনীল কান্তি দে পেয়েছেন ৪ ভোট। অন্যদিকে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পদে ৯ ভোট পেয়ে পুর্ণঃ নির্বাচিত হন দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ইলিয়াস পেয়েছেন ৩ ভোট।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির অন্যান্য পদের সহ-সভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, যুগ্ন সম্পাদক প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা, বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে নিবার্হী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন দৈনিক গিরিদর্পন সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক ইনকিলাপ রাঙ্গামাটি প্রতিনিধি সৈয়দ মাহাবুব আহামদ, এস এম শামসুল আলম, মোঃ আলী।

প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনায় ছিলেন, রাঙ্গামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির, রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয়ের অধ্যক্ষ এস এম মঈন উদ্দীন ও পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ