মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক কর্পোরাল দোলাপ্রু মারমার প্রতি মরণোত্তর সালাম প্রদান

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধি
  • প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৩২৪ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৯ ডিসেম্বর রোজ শনিবার সকাল ৬.৩০ ঘটিকায় সদর ইউনিয়নের ৯ওয়ার্ডের ২৫২ নং থলিপাড়ার মৌজার থলিপাড়ার ২৪ মাইল এলাকার বাসিন্দা অবসর প্রাপ্ত সেনা সদস্য তিনি কর্পোরাল দোলাপ্রু মারমা নিজ বাড়িতে বার্ধক্যজনিক কারণে মৃত্যুবরণ করেন। তাই অবসরপ্রাপ্ত কর্পোরাল সেনা সদস্য দোলাপ্রু মারমার যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি জোন কর্তৃক শেষ শ্রদ্ধা জানান।

অদ্যকার অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানে সেনাবাহিনীর অফিসার সহ এলাকার গন্যমান্য ব্যক্তি, মৃত সেনা সদস্যের পরিবার ও এলাকাবাসী উপস্থিতিতে মহালছড়ি সরকারি কলেজের গেইট সম্মুখ সংলগ্ন এলাকার যৌথ শশ্মানে বিকাল ৪.০০ ঘটিকায় মহালছড়ি জোন কর্তৃক আনুষ্ঠানিকভাবে মরণোত্তর সশস্ত্র সালামসহ অন্তোষ্টিক্রিয়ার সকল অনুষ্ঠান পরিচালনা করা হয়।

উল্লেখ্যে যে,দোলাপ্রু মারমা(৭০), পিতাঃ মৃত উলাপ্রু মারমা, গ্রাম: ২৪মাইল পোস্ট: মহালছড়ি। তিনি ১৯৭৮ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে আর্টিলারি কোর এ সৈনিক পদে যোগদান করেন এবং ১৯৯৪ সালে কর্পোরাল পদবীতে ৫ এডি রেজিমেন্ট আর্টিলারী হতে অবসর গ্রহন করেছিলেন।
আজ মহতী কার্যক্রম শেষে সেনাবাহিনীর পক্ষ হতে পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয় এবং মৃতের পরিবার সন্তুষ্টি ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি অনেক আত্মীয় স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com