• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাহাড়ে জুমের আগুনে জ্বলছে বিস্তীর্ণ পাহাড় প্রকৃতি; ধ্বংসের মুখে বনাঞ্চল

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক কর্পোরাল দোলাপ্রু মারমার প্রতি মরণোত্তর সালাম প্রদান

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধি / ৫৯৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৯ ডিসেম্বর রোজ শনিবার সকাল ৬.৩০ ঘটিকায় সদর ইউনিয়নের ৯ওয়ার্ডের ২৫২ নং থলিপাড়ার মৌজার থলিপাড়ার ২৪ মাইল এলাকার বাসিন্দা অবসর প্রাপ্ত সেনা সদস্য তিনি কর্পোরাল দোলাপ্রু মারমা নিজ বাড়িতে বার্ধক্যজনিক কারণে মৃত্যুবরণ করেন। তাই অবসরপ্রাপ্ত কর্পোরাল সেনা সদস্য দোলাপ্রু মারমার যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি জোন কর্তৃক শেষ শ্রদ্ধা জানান।

অদ্যকার অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানে সেনাবাহিনীর অফিসার সহ এলাকার গন্যমান্য ব্যক্তি, মৃত সেনা সদস্যের পরিবার ও এলাকাবাসী উপস্থিতিতে মহালছড়ি সরকারি কলেজের গেইট সম্মুখ সংলগ্ন এলাকার যৌথ শশ্মানে বিকাল ৪.০০ ঘটিকায় মহালছড়ি জোন কর্তৃক আনুষ্ঠানিকভাবে মরণোত্তর সশস্ত্র সালামসহ অন্তোষ্টিক্রিয়ার সকল অনুষ্ঠান পরিচালনা করা হয়।

উল্লেখ্যে যে,দোলাপ্রু মারমা(৭০), পিতাঃ মৃত উলাপ্রু মারমা, গ্রাম: ২৪মাইল পোস্ট: মহালছড়ি। তিনি ১৯৭৮ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে আর্টিলারি কোর এ সৈনিক পদে যোগদান করেন এবং ১৯৯৪ সালে কর্পোরাল পদবীতে ৫ এডি রেজিমেন্ট আর্টিলারী হতে অবসর গ্রহন করেছিলেন।
আজ মহতী কার্যক্রম শেষে সেনাবাহিনীর পক্ষ হতে পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয় এবং মৃতের পরিবার সন্তুষ্টি ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি অনেক আত্মীয় স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ