• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি রুবেল সম্পাদক সামীম

আর কে ওসমান আলী নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধিঃ / ৫৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

 দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে রুবেল কে সভাপতি ও সামীম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকালে নবাবগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ ছাত্রলীল নবাবগঞ্জ উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয় । প্রথম অধিবেশনে পূর্বে কমিটি বিলুপ্ত ঘোষনা করে করেন জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল। দ্বিতীয় অধিবেশনে জেলা সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান ও দিনাজপুর ৬ আসনের সাংসদ শিবলী সাদিক নতুন কমিটিতে রুবেল কে সভাপতি ও সামীম কে সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল বলেন, ছাত্রলীগের কার্যক্রম গতিশীল করতে কমিটি গঠন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ