• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

মানিকছড়ি যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৬৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন ও আলোচনাসহ নানা আয়োজনে মানিকছড়িতে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ভোর সাড়ে ৬ টায় থানা পুলিশ কর্তৃক তোপধ্বনি ও স্বাস্থ্যবিধি মেনে মানিকছড়ি উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন, শিক্ষক সমিতি, উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন, মানিকছড়ি গিরীমৈত্রী ডিগ্রী কলেক, স্বেচ্ছাসেবী সংগঠন, ক্রীড়া সংগঠনসহ সাংবাদিকরা পৃথক পৃথক ভাবে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন।

পরে শহীদ বেদিতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন শেষে সকল শহীদ বীর সন্তানদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। সকাল ৮টায় সরকারি স্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ। পরে সাড়ে ৮টায় স্কুল মাঠে অনুষ্টিত হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন। এছাড়া সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষক দীলিপ কুমার দে, শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সফিউল আলম চৌধুরী, অফিসার ইনচার্জ আমির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, ভাইস চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম বাবুল, জেলা পরিষদ সদস্য মোঃ মাঈন উদ্দীন।

পরে সভাপতির সমাপনী ভাষণে দিনব্যাপি কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ