মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মরহুম হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি ব্যাটমিন্টন টুনামেন্ট ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান

মোঃ আলী হায়দার দাগনভূঞা (ফেনী) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৭৬ জন পড়েছেন

আজ ১৬ ডিসেম্বর, সোমবার রাতে মহান বিজয় দিবস উপলক্ষে মরহুম হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি যুব সংস্থা কর্তৃক আয়োজিত ব্যাটমিন্টন টুর্নামেন্ট ২০২০ইং ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মোহাম্মদ কাওসার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপত্বিত করেন উক্ত যুব সংস্থার নির্বাহী পরিচালক ও সিএসটিভি নিউজ এর চেয়ারম্যান হাসনাত তুহিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার তদন্ত অফিসার প্রার্থ, সাবেক ভিপি ও আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি নুরুল হুদা হুদন, ৩ নং ওয়ার্ড কাউন্সিল নুরুল হুদা সেলিম, সাংবাদিক মোস্তাফিজুর রহমান সোহেল, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ইমাম উদ্দিন চৌধুরী সহ আরও অনেক দর্শক ও খেলোয়াড় বৃন্দরা।

প্রধান অতিথির বক্তব্য অফিসার ইনসার্জ ইমতিয়াজ আহমেদ বলেন, যুব সমাজ যেন মাদকের দিকে না যুকে, যুবক রা পড়া শোনার পাশাপাশি খেলাধুলায় লিপ্ত থাকে, তিনি আরও জানান যুব সমাজ মাদক,ইভটিজিং, এর দিকে না যাওয়ার জন্য যতটুকু দরকার তিনি সহযোগিতা করবেন।এই ছাড়াও নাছের লন্ডনী সৃতি যুব সংস্থার নির্বাহী পরিচালক হাসনাত তুহিন সহ কমিটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এমন উদ্যোগ গ্রহণ করায়।

উল্লেখ্য, ব্যাডমিন্টন টুর্মামেন্ট এ আট দল খেলোয়াড় অংশ গ্রহণ করেন।এর মধ্যে দুই শক্তিশালী দল নুর জাহান মঞ্জিল একাদশ ও দাগনভূঞা ট্রাভেল একাদশ ফাইনাল খেলেন। ফাইনালে সেম্পিয়ান হয় নুর জাহান মঞ্জিল একাদশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com