• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

মানিকছড়িতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি / ৮০৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

সনাতন ধর্মাম্বলীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়িতে সনাতন সমাজ কল্যাণ পরিষদ উপজেলা শাখার পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের মাঝে ধূতি, শাড়ী বিতরন করা হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে মানিকছড়ি বাজারস্থ শ্রী শ্রী রাজ শ্যামা কেন্দ্রিয় কালী মন্দির ও সন্ধ্যায় তিনটহরী দূর্গাবাড়ী পূজামন্ডপ এবং উপজেলার দক্ষিণ একসত্যাপাড়া শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরে সনাতন ধর্মাম্বলী হত-দরিদ্র ২শ জনের মাঝে এই বস্ত্র বিতরণ করা হয়। সনাতন সমাজ কল্যাণ পরিষদ মানিছড়ি উপজেলা শাখার সভাপতি বাবু রুপেন পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সনাতন সমাজ কল্যাণ পরিষদ এর প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় সমাজ কল্যাণ পরিষদ এর সাধারণ সম্পাদক সজল বরণ সেন, উপদেষ্টা প্রকৌশলী কেশব লাল দে, অজিত কুমার নাথ, সহ সভাপতি রতন কান্তি দে, সাধারণ সম্পাদক ও উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সভাপতি ডাঃ অমর কান্তি দত্ত, সনাতন নেতা ও রাজশ্যামা কালী মন্দির পরিচালনা কমিটি ও পূজা উদযাপন কমিটির সভাপতি তুষার পাল, সাধারণ সম্পাদক বাদল কান্তি সেন, সনাতন নেতা রুপেশ মল্লিকসহ সনাতন সমাজ কল্যাণ পরিষদ নেতৃব্ন্দ। সন্ধ্যায় তিনটহরী দুর্গা মন্দিরে বস্ত্র বিতরণ অন্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, পূজা উদযাপন কমিটির সভাপতি সুজন দে, সাধারণ সম্পাদক কেশব চন্দ্র নাথ ও ডাক্তার দীলিপ কুমার নাথ, প্রবীণ ব্যক্তিত্ব রাখাল চন্দ্র নাথ, মানিকছড়ি বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, মো. নুরুল ইসলাম এবং সবশেষে একসত্যাপাড়া দুর্গা মন্দিরে বস্ত্র বিতরণ অন্য অতিথির মধ্যে ছিলেন, পূজা উদযাপন কমিটির সভাপতি বাহাদুর কর্মকার, সাধারণ সম্পাদক রাজীব কুমার নাথ, মানিকছড়ি থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাহদী হাসান ও সনাতন নেতা বিশিষ্ট ব্যবসায়ী নারায়ণ চন্দ্র নাথ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধর্ম যার যার, উৎসব সবার ব্যক্ত করে সকলকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ