বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মানিকছড়িতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি
  • প্রকাশিত : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪৫৬ জন পড়েছেন

সনাতন ধর্মাম্বলীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়িতে সনাতন সমাজ কল্যাণ পরিষদ উপজেলা শাখার পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের মাঝে ধূতি, শাড়ী বিতরন করা হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে মানিকছড়ি বাজারস্থ শ্রী শ্রী রাজ শ্যামা কেন্দ্রিয় কালী মন্দির ও সন্ধ্যায় তিনটহরী দূর্গাবাড়ী পূজামন্ডপ এবং উপজেলার দক্ষিণ একসত্যাপাড়া শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরে সনাতন ধর্মাম্বলী হত-দরিদ্র ২শ জনের মাঝে এই বস্ত্র বিতরণ করা হয়। সনাতন সমাজ কল্যাণ পরিষদ মানিছড়ি উপজেলা শাখার সভাপতি বাবু রুপেন পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সনাতন সমাজ কল্যাণ পরিষদ এর প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় সমাজ কল্যাণ পরিষদ এর সাধারণ সম্পাদক সজল বরণ সেন, উপদেষ্টা প্রকৌশলী কেশব লাল দে, অজিত কুমার নাথ, সহ সভাপতি রতন কান্তি দে, সাধারণ সম্পাদক ও উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সভাপতি ডাঃ অমর কান্তি দত্ত, সনাতন নেতা ও রাজশ্যামা কালী মন্দির পরিচালনা কমিটি ও পূজা উদযাপন কমিটির সভাপতি তুষার পাল, সাধারণ সম্পাদক বাদল কান্তি সেন, সনাতন নেতা রুপেশ মল্লিকসহ সনাতন সমাজ কল্যাণ পরিষদ নেতৃব্ন্দ। সন্ধ্যায় তিনটহরী দুর্গা মন্দিরে বস্ত্র বিতরণ অন্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, পূজা উদযাপন কমিটির সভাপতি সুজন দে, সাধারণ সম্পাদক কেশব চন্দ্র নাথ ও ডাক্তার দীলিপ কুমার নাথ, প্রবীণ ব্যক্তিত্ব রাখাল চন্দ্র নাথ, মানিকছড়ি বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, মো. নুরুল ইসলাম এবং সবশেষে একসত্যাপাড়া দুর্গা মন্দিরে বস্ত্র বিতরণ অন্য অতিথির মধ্যে ছিলেন, পূজা উদযাপন কমিটির সভাপতি বাহাদুর কর্মকার, সাধারণ সম্পাদক রাজীব কুমার নাথ, মানিকছড়ি থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাহদী হাসান ও সনাতন নেতা বিশিষ্ট ব্যবসায়ী নারায়ণ চন্দ্র নাথ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধর্ম যার যার, উৎসব সবার ব্যক্ত করে সকলকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com