• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

মহালছড়িতে স্বপ্নের পাঠশালা ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন জেলা প্রশাসক

রিপন ওঝা, মহালছড়ি সংবাদদাতা  / ৫৪৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

খাগড়াছড়ি জেলার মহালছড়ি ২নং মুবাছড়ি ইউনিয়নের মহামুনিপাড়া সিঙ্গিনালার গ্রামের সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ দিকে বসবাসরত ক্যান্সারে আক্রান্ত নিংপ্রুচাই মারমার স্বপ্নের পাঠশালা ২২ সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকায় খাগড়াছড়ি জেলার সুযোগ্য জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস সরেজমিনে পরিদর্শন করেছেন।

শুভেচ্ছা বিনিময় শেষে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস স্বপ্নের পাঠশালার প্রতিষ্ঠাতা নিংপ্রুচাই মারমার নিকট বিভিন্ন শিক্ষা ও খেলাধূলা সামগ্রী ক্রয়ের জন্য ১ লক্ষ টাকার চেক প্রদান করেন । এছাড়াও তিনি স্বপ্নের পাঠশালার অবকাঠামো উন্নয়নের জন্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
অপরদিকে মহালছড়ি উপজেলার বদানালা সদ্য উদ্বোধনকৃত কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।
এই সময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত, মহালছড়ি উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভূঁইয়া, ১নং সদর ইউনিয়ন পরিষদ ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম, প্রকল্প কর্মকর্তা মোঃ কাউসার আলম সরকার,কর্তব্যরত ক্লিনিক কর্মচারী সিঙ্গিনালা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক উনুমং মারমা ও বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক প্রথমেই এসেই উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে উপস্থিত দাপ্তরিক অফিসের কর্মরত কর্মকর্তাদের সাথে কিছুক্ষণ সময় অতিবাহিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ