শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

আল্লামা শফিকে নিয়ে কটুক্তিকারী নুরুল চেয়ারম্যানকে গ্রেফতার দাবিতে মানববন্ধন

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৪ জন পড়েছেন

হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদ্রাসার সদ্য প্রয়াত মুহতামীম আল্লামা শাহ আহমেদ শফিকে নিয়ে অবমাননাকর কটুক্তির প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন করেছে যুব ওলামা কল্যাণ পরিষদ। সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনে দোষিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করা হয়।
মানববন্ধনে অভিযোগ করা হয়, ইতিমধ্যে কোরআন ও হাদিসের অপব্যাখ্যাকারী আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যাক্তিকে এ অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে ফরিদপুরের নগরকান্দার বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম একইভাবে আল্লামা শফির মৃত্যুর পর ফেসবুকে কুরুচিকর ইঙ্গিতবাহী মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে চরম আঘাত করেছে।
যুব ওলামা কল্যাণ পরিষদ, ফরিদপুরের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন মাওলানা মাহমুদুল হাসান, মুফতি মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মোহাম্মদউল্লাহ, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা ইয়াকুব আলী, মুফতি সানাউল্লাহ, মাওলানা আশরাফ আলী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা খবির হোসাইন, মাওলানা ইমরান সিদ্দিকী, মুফতি জহিরুল ইসলাম প্রমুখ। বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে দ্রুত গ্রেফতার করে বিচারের সম্মুখিন করা না হলে যদি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তার দায়ভার প্রশাসনকেই নিতে হবে। পরে দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি হয়।
এব্যাপারে নুরুল ইসলাম বলেন, আমি আল্লামা শফিকে নিয়ে সরাসরি কোন কিছু ফেসবুকে লিখিনি। তবে একটি পোস্টে পরোক্ষভাবে তাঁর বিষয়টি ইঙ্গিত হওয়ায় আমি পরে সেটি মুছে ফেলি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com