• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাঙামাটিতে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: / ৫৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

রাঙামাটি সদর উপজেলার দূর্গম পাহাড়ী এলাকার উপজাতি ও বাঙালী অসহায়-দুস্থ মানুষের সেবায় ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌছে দিয়েছে সেনাবাহিনী।
অদ্য ১৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ রোজ শনিবার রাঙামাটি সদর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার বাচ্চুরি শুকনা বিল ও ভেদভেদী নতুন পাড়ায় অসহায়-দুস্থ পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছে সেনাবাহিনী। ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজয়নের তত্ত্ববধানে এই সেবা কার্যক্রমে নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি। এ সময় আরও উপস্থিত ছিলেন রাঙামাটি সদর জোনের অফিসার মেজর মোঃ আব্দুর রাজ্জাক। বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসেচতনতা গড়ে তোলা সহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা ও আর্তমানবতার সেবায় দুস্থ জনগনের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারাই ধারাবাহিকতায় রাঙামাটি সদর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার বাচ্চুরি শুকনা বিল ও ভেদভেদী নতুন পাড়ায় উপজাতি ও বাঙালী অসহায়-দুস্থ পরিবার গুলোর মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোন ক্রান্তি লগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ