মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙামাটিতে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৬ জন পড়েছেন

রাঙামাটি সদর উপজেলার দূর্গম পাহাড়ী এলাকার উপজাতি ও বাঙালী অসহায়-দুস্থ মানুষের সেবায় ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌছে দিয়েছে সেনাবাহিনী।
অদ্য ১৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ রোজ শনিবার রাঙামাটি সদর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার বাচ্চুরি শুকনা বিল ও ভেদভেদী নতুন পাড়ায় অসহায়-দুস্থ পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছে সেনাবাহিনী। ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজয়নের তত্ত্ববধানে এই সেবা কার্যক্রমে নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি। এ সময় আরও উপস্থিত ছিলেন রাঙামাটি সদর জোনের অফিসার মেজর মোঃ আব্দুর রাজ্জাক। বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসেচতনতা গড়ে তোলা সহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা ও আর্তমানবতার সেবায় দুস্থ জনগনের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারাই ধারাবাহিকতায় রাঙামাটি সদর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার বাচ্চুরি শুকনা বিল ও ভেদভেদী নতুন পাড়ায় উপজাতি ও বাঙালী অসহায়-দুস্থ পরিবার গুলোর মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোন ক্রান্তি লগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com