• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মানিকছড়িতে বাস দূর্ঘটনায় চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে তিন ঘন্টা যান চলাচল বন্ধ: ভোগান্তিতে যাত্রীরা

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৫৯৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

চট্রগ্রাম-খাগড়াছড়ি সড়কের মানিকছড়িতে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) খাগড়াছড়িগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে দূর্ঘটনায় পড়ে। এসময় হতাহতের কোন ঘটনা ঘটেনি। এতে প্রায় ৩ ঘন্টা যান চলাচলা বন্ধ রয়েছে। ভোগান্তিতে পড়েছে চট্টগ্রাম-খাগড়াছড়িগামী যাত্রীরা।

রবিবার (২০ সেপ্টেম্বর) বিকাল সারে ৪টার দিকে খাগড়াছড়িগামী বিআরটিসির বাসটি (রেজিঃ নং- ঢাকা মেট্রো-ব-১৫৪৭৯২) মানিকছড়ি উপজেলার গাড়ীটানা এলাকায় নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার পাশে পাহাড়ের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনায় পতিত হয়। এসময় মারাক্তক হতাহতের কোন ঘটনায় না ঘটলেও সড়কটিতে প্রায় ৩ঘন্টা যানচলাচল সম্পূর্ণ ভাবে বন্ধ হয়ে যায়। এসময় ভোগান্তিতে পড়ে যাত্রীগণ। বাসটি রাস্তা থেকে সরিয়ে যান চলাচল সচল করা চেষ্টা করছে পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয় জনসাধারণ।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, বাস দূর্ঘনার খবরে ফোর্সসহ ঘটনাস্থলে হাজির হয়ে বাসটি ঘটনাস্থল থেকে সরিয়ে সড়কে যান চলাচল সচল করার চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ