• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

মাটিরাঙ্গার গোমতি বাজারে অগ্নিকান্ডে মামা টেলিকম পুড়ে ছাই

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:  / ৬৯২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন গোমতি বাজারে অগ্নিকান্ডের ঘটনায় মামা টেলিকম নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে । অল্পের জন্য রক্ষা পেয়েছে পুরো গোমতি বাজার । জানা গেছে, ১৯ সেপ্টেম্বর বিকাল ৩ টার দিকে গোমতি বাজারের মসজিদ গেইটের সামনে মোঃ মান্নান এর মালিকানায় পরিচালিত মামা টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং ব্যবসা প্রতিষ্ঠানে হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয়রা। সঙ্গে সঙ্গে বাজার ব্যবসায়ী ও স্থানীয় মানুষের নিরলস প্রচেষ্টায় আগুন বাজারে ব্যপক আকারে ছড়িয়ে পড়ার আগেই নিয়ন্ত্রনে আনা সম্ভব হয় । কিন্তু ততক্ষণে মামা টেলিকম এর মালপত্র সব পুড়ে যায়। প্রতিষ্ঠানটির মালামাল উদ্ধার করা যায়নি। প্রজেক্টর, ল্যাপটপ, আইপিএস, ইউপিএস ও মোবাইল সামগ্রীসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল সম্পর্ণ পুড়ে যায়। আগুনের তীব্রতা দেখার সাথে সাথে গোমতি বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মোঃ ইলিয়াছ খবর জানান।
ফায়ার সার্ভিস সুত্র জানায়, ফায়ার সার্ভিস (অগ্নিœনির্বাপনী কেন্দ্র)খবর পেয়ে, মাটিরাঙ্গা থেকে রওনা দিয়ে হাতিয়াপাড়া পর্যন্ত গেলে আগুন নিয়ন্ত্রনের খবর পান। তারপর তারা পুনরায় ফিরে আসেন নিজেদের কার্যালয়ে। সরেজমিনে গিয়ে অগ্নেকান্ডের বিষয়ে খোঁজ-খবর নেন গোমতি অস্থায়ী পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত এসআই মোঃ মহিউদ্দিন। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে তিনি মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ