শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দীঘির সঙ্গে কে এই যুবক, পরিচয় নিয়ে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

বিনোদন প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৯ জন পড়েছেন

‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এরমধ্যে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছে এক সময়ের জনপ্রিয় এই শিশু শিল্পীর। তবে মালেক আফসারী পরিচালিত ‘ধামাকা’ নামের সিনেমায় দীঘিকে ‘টমবয়’ রূপে পর্দায় দেখাতে চান নির্মাতা।

এ দিকে নিজের ফেসবুকে মাঝে মধ্যেই ছবি আপলোড করেন দিঘি। সঙ্গে আরেকজনকে দেখা যায়। এবার বোধ হয় বিষয়টি তার জন্য অস্বস্তি বয়ে আনলো। সম্প্রতি তেমনি একটি ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে তীব্র সমালোচনা। পরে দিঘির ফেসবুক ঘেঁটে দেখা গেলো তিনি আর কেউ নন, দিঘির মামা।

করোনার কারণে আপাতত বাসা থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন দীঘি। তিনি বর্তমানে এইচএসসি দ্বিতীয় বর্ষে ছাত্রী, ক’দিন আগে অনলাইনে পরীক্ষা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com