• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

খাগড়াছড়িতে দেড় হাজার ইয়াবাসহ আটক-২

খাগড়াছড়ি প্রতিনিধি / ৬৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা এলাকায় ১ হাজার ৪শ’ ৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে ডিবি পুলিশ।

বুধবার(১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে রাহমত উল্লাহ ও কামাল উদ্দিনকে আটক করা হয়। আটককৃতরা দু’জনই কক্সবাজারের টেকনাফ ও চকরিয়ার স্থায়ী বাসিন্দা।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাহমত ও কামাল উদ্দীনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে একজনের কাছে ৮শ’ পিস ও অপর জনের কাছে ৬শ’ ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মো. আব্দুল হান্নান জানান, আটকদের বিরুদ্ধে মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ