• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জুটি বাঁধছেন অপু-নিরব

বিনোদন ডেস্ক : / ৮১১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখ, হাসি-কান্না নিয়ে ‘ছায়াবৃক্ষ’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন পরিচালক বন্ধন বিশ্বাস। ২০১৯-২০২০ অর্থবছরে এই ছবিটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে ৫০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে।

বেশ কয়েকদিন ধরে একে একে ছবিটির অভিনয়শিল্পীর নাম প্রকাশ করছিলেন পরিচালক বন্ধন বিশ্বাস। সে তালিকায় রয়েছে অভিনেতা শতাব্দী ওয়াদুদ, বড়দা মিঠু, চিত্রনায়িকা সুস্মী রহমান ও সুমিত সেনগুপ্তর নাম।

কিন্তু ছবিটির অভিনয়শিল্পী নির্বাচনে বড় চমক রেখে দিয়েছিলেন নির্মাতা বন্ধন বিশ্বাস। অবশেষে প্রকাশ করলেন সেই তারকাদের নাম। তারা হলেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। এই দুজনকে ‘ছায়াবৃক্ষ’-এর কেন্দ্রীয় দুই চরিত্রে দেখা যাবে।

আজ রবিবার দুপুরে গুলশানের একটি রেস্তোরাঁয় ছবিটিতে অভিনয়ের জন্য লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব ও অপু। ‘ছায়াবৃক্ষ’ এই জুটির একসঙ্গে প্রথম ছবি হতে চলেছে। এর আগে শাকিব-অপু জুটির একটি ছবিতে সহশিল্পী ছিলেন নিরব।

নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, ‘অপু বিশ্বাস জনপ্রিয় একজন নায়িকা। অন্যদিকে নিরব আমার খুব আপন মানুষ। তার সঙ্গে বোঝাপড়াটা চমৎকার। আশা করছি, ‘ছায়াবৃক্ষ’তে নতুন এ জুটিকে দর্শক পছন্দ করবেন।’

তিনি আরও বলেন, ‘এ ছবির জন্য অপু বিশ্বাসকে কমপক্ষে ১৫ কেজি ওজন কমানোর কথা বলেছি। তিনি সেটাই করবেন বলে আশ্বাস দিয়েছেন।’

সরকারি অনুদানের পাশাপাশি ‘ছায়াবৃক্ষ’-এর সহ-প্রযোজনায় রয়েছে অনুপম কথাচিত্র। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। ১ অক্টোবর থেকে চট্টগ্রামে ছবিটির শুটিং শুরু হবে। পুরো শুটিং হবে সেখানকার একটি চা বাগানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ