বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

ছাত্র-ছাত্রীদের সেবায় সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগ এর হেল্প ডেস্ক

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি:
  • প্রকাশিত : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৭২ জন পড়েছেন

সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজে ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম ১৩ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে। ভর্তি হতে ইচ্ছুক সকল ছাত্র-ছাত্রীদের সেবায় কাজ করছে কলেজ ছাত্রলীগ।

দেখা যায় কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে একটি হেল্প ডেক্স খোলা হয়েছে, হেল্প ডেস্কে ছাত্র-ছাত্রীর মধ্যে সামাজিক দুরুত্ব বজায় রাখা, সকলের মুখে মাক্স নিশ্চিত করা, মাস্ক বিতরন,ভর্তি হতে সকল ছাত্র-ছাত্রীর প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করতে সাহযোগীতা করা, খাবার পানি বিতরন, ছাত্র-ছাত্রীদের যেনন নির্বিগ্নে কাজ করতে পারে সে উপলক্ষে কলেজ ছাত্রলীগ সদা প্রস্তুত রয়েছে।
সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের হেল্প ডেক্স পরিদর্শন করেন, সরকারি গোয়ালন্দ কামরুল কলেজ এর অধ্যক্ষ, মোয়াজ্জেম হোসেন বাদল, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল, সাধারন সম্পাদক, আকাশ সাহা সহ প্রমুখ।
হেল্প ডেক্সে সার্বক্ষণিক সেবা প্রদান করেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি মো: বাবু মন্ডল, সাধারন সম্পাদক মো : জালাল হোসাইন, সাংগঠনিক মৃদুল হোসেন, ২য় বর্ষ শাখা কমিটির সভাপতি আশিকুর ইসলাম, সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন, ছাত্রবিষয়ক সম্পাদিকা মিষ্টি মিতানুর, তনিমা, সুমাইয়া সহ কলেজ ছাত্রলীগের অন্যন্যা নেতৃবৃন্দ।

ছাত্র-ছাত্রীদের সেবা ও হেল্প ডেস্ক সম্পর্কে কলেজ ছাত্রলীগের সভাপতি মো: বাবু মন্ডল বলেন, আমরা কলেজ ছাত্রলীগ বরাবরের মতই ছাত্র-ছাত্রীর সেবায় কাজ করে যাচ্ছি , এবারও আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে হেল্প ডেস্ক এর মাধ্যমে আমরা সেবা দিয়ে যাচ্ছি, আমি আশা রাখি আগামীতেও আমরা ছাত্র-ছাত্রীর মান উন্নয়নে কাজ করে যাবো।কলেজে ছাত্রলীগের সেবার বিষয়ে ভর্তি হতে আশা শিক্ষার্থীরা সুমাইয়া ইসলাস বলেন, আমরা ছাত্রলীগের এই ধরনের কর্মকান্ড দেখে খুবই খুশি এবং তাদের কর্মকান্ড অনেক প্রশংশনীয়। ভর্তি সহযোগীতা করাতে আমাদের খুবই উপকার হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: Shoaib Tech
shahinemon