• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

ফরিদপুর প্রেসক্লাবে কবির সভাপতি, খোকন সাধারণ সম্পাদক

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: / ৮৪২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে:

ফরিদপুর প্রেসক্লাবের উপ-নির্বাচনে দৈনিক নাগরিকবার্তার সম্পাদক কবিরুল ইসলাম সিদ্দিকী সভাপতি এবং দেশ টিভির প্রতিনিধি মশিউর রহমান খোকন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ নির্বাচনে ভোটগ্রহণ করা হয়। বিকেলে ভোটগণনা শেষে ১৮ সদস্যের কমিটিতে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। ৯২ জন ভোটারের মধ্যে ৮৭ জন ভোটাধিকার প্রয়োগ করেন।নির্বাচিত অন্যরা হলেন, সহ সভাপতি শেখ সাইফুল ইসলাম অহিদ, শেখ ফয়েজ আহমেদ ও সাজ্জাদ হোসেন রনি, সহ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম টিটো, অর্থ সম্পাদক শেখ মনির হোসেন, দপ্তর সম্পাদক এম এ আজিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদুর রহমান নিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিভাষ দত্ত, তথ্যপ্রযুক্তি ও পাঠাগার সম্পাদক মো. মুইজ্জুর রহমান রবি, ক্রীড়া সম্পাদক সুজাউজ্জামান জুয়েল এবং নির্বাহী সদস্য সেবানন্দ বিশ্বাস, রুহুল আমিন, নূরুল ইসলাম আঞ্জু, এস এম মনিরুজ্জামান, খন্দকার আলী আরশাদ কাজল ও মো. জাহিদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ