• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

পাহাড়ে গুম, খুন, হত্যা করে রক্তের হলি খেলায় মেতেছে সন্তু লারমা: আলমগীর কবির

নিজস্ব প্রতিবেদক: / ৮৩৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

পার্বত্য চট্টগ্রাম নিয়ে আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র হচ্ছে, পাহাড়ে গুম, খুন, হত্যা করে রক্তের হলি খেলায় মেতেছে সন্তু ও প্রসিতের নেতৃত্বধীন সন্ত্রাসী সংগঠন জেএসএস, ইউপিডিএফ এর সন্ত্রাসীরা। পাকুয়াখালী গণহত্যা দিবসের স্মরণে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যােগে শোক র‍্যালী ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে আলমগীর কবির এইসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে প্রতিনিয়ত সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে সন্তু লারমা ও প্রসিত খীসা। এসব সন্ত্রাসীদেরকে গণ জাগরণের মাধ্যমে প্রতিরোধ করা হবে। পাবর্ত্য চট্টগ্রামের উপজাতি সন্ত্রাসী সংগঠন জেএসএস’র সশস্ত্র শাখা শান্তিবাহিনীর হাতে অসংখ্য বর্বরোচিত, নাড়কীয় ও পৈশাচিক হত্যাকান্ডে শিকার হয়েছে পাবর্ত্য অঞ্চলের বাঙালীরা। অসংখ্য ঘটনার মধ্যে আজ বুধবার পাবর্ত্য চট্টগ্রামের ইতিহাসে একটি নৃশংসতম বর্বর গণহত্যা দিন, পাকুয়াখালী ট্রাজেডি দিবস।

পাকুয়াখালী গণহত্যা দিবসের স্মরণে আজ ১০ সেপ্টেম্বর সকাল ১১টায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যােগে শোক র‍্যালী ও মানববন্ধনের আয়োজন করা হয়। উক্ত শোক র‍্যালী ও মানববন্ধন খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরের সামনে থেকে শুরু হয়ে চেঙ্গী স্কয়ার হয়ে ভাঙ্গা ব্রিজ ঘুরে পুনরায় শাপলা চত্বরে এসে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসাইন সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে মানববন্ধনে বক্তব্য রাখেন পিসিএনপি’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও বাঘাইছড়ির সাবেক পৌর মেয়র আলমগীর কবির, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পিসিএনপি’র কেন্দ্রীয় সিঃ যুগ্ন সম্পাদক খাগড়াছড়ি জেলা সভাপতি আব্দুল মজিদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিসিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক ও খাগড়াছড়ি জেলার সিঃ সহ-সভাপতি এস এম মাসুম রানা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনিছুজ্জামান ডালিম, খাগড়াছড়ি জেলা সহ-সভাপতি এস এম হেলাল, রাঙামাটি জেলার দপ্তর সম্পাদক মোঃ হাবিব আজম হাবিব, উপস্থিত ছিলেন ছাত্রনেতা আসাদুল্লাহ্ আসাদ, পিসিএনপি খাগড়াছড়ি জেলা যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক জালাল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ