• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

মানিকছড়িতে ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৬৮০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):- জেলার মানিকছড়িতে খাগড়াছড়ি ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় মানিকছড়ি দারুচ্ছুন্নাহ মাদরাসা মিলনায়তনে খাগড়াছড়ি ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় ও সংগঠনের উপজেলা সভাপতি হাফেজ মাওঃ ফজলুল হকের সভাপত্বিত্বে এই পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভা ও শপথ গ্রহণ শেষে সংগঠনটির বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান অথিতি সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওঃ ক্বারী ওসমান গণি, সাধারণ সম্পাদক মুফতী রবিউল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক হাফেজ নাছির উদ্দিন, উপজেলা সহ-সভাপতি ও গ্যাসফিল্ড দাখিল মাদরাসার সহকারী সুপার মাওঃ জয়নাল আবেদীনসহ সিনিয়র নেতৃবন্দ।

সভায় বক্তরা বলেন ওলামা ঐক্য পরিষদের লক্ষ ও উদ্দেশ্য হচ্ছে খাগড়াছড়ি তথা পুরো বাংলাদেশের সকল মাদরাসা গুলোতে ভ্রাতৃত্যবোধ স্থাপন করে সরকারের সহযোগীতায় আলেম সমাজ ও রাষ্ট্রের উন্নয়নের পাশাপাশি মাদক ও দূর্নীতি বিরোধী কাজে সকলকে ঐক্য বদ্ধ হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় সংগঠনের উপজেলা ও জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ