রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

মানিকছড়িতে ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)-
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১২২ জন পড়েছেন

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):- জেলার মানিকছড়িতে খাগড়াছড়ি ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় মানিকছড়ি দারুচ্ছুন্নাহ মাদরাসা মিলনায়তনে খাগড়াছড়ি ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় ও সংগঠনের উপজেলা সভাপতি হাফেজ মাওঃ ফজলুল হকের সভাপত্বিত্বে এই পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভা ও শপথ গ্রহণ শেষে সংগঠনটির বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান অথিতি সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওঃ ক্বারী ওসমান গণি, সাধারণ সম্পাদক মুফতী রবিউল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক হাফেজ নাছির উদ্দিন, উপজেলা সহ-সভাপতি ও গ্যাসফিল্ড দাখিল মাদরাসার সহকারী সুপার মাওঃ জয়নাল আবেদীনসহ সিনিয়র নেতৃবন্দ।

সভায় বক্তরা বলেন ওলামা ঐক্য পরিষদের লক্ষ ও উদ্দেশ্য হচ্ছে খাগড়াছড়ি তথা পুরো বাংলাদেশের সকল মাদরাসা গুলোতে ভ্রাতৃত্যবোধ স্থাপন করে সরকারের সহযোগীতায় আলেম সমাজ ও রাষ্ট্রের উন্নয়নের পাশাপাশি মাদক ও দূর্নীতি বিরোধী কাজে সকলকে ঐক্য বদ্ধ হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় সংগঠনের উপজেলা ও জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: Shoaib Tech
shahinemon