শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মাদারীপুরের রাজৈরে ২৬ শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরন

মোঃ আমানুল্লাহ ফকির,রাজৈর উপজেলাপ্রতিনিধিঃ
  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯১ জন পড়েছেন

মোঃ আমানুল্লাহ ফকির,রাজৈর উপজেলাপ্রতিনিধিঃ

মাদারীপুরের রাজৈর উপজেলার দুটি মাধ্যমিক বিদ্যালয়ের ২৬ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

আজ ০৭সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলা পরিষদের অর্থায়নে আড়য়াকান্দি নব উচ্চবিদ্যালয় ও কদমবাড়ী উচ্চবিদ্যালয়ের ছাত্রীর মধ্যে বাইসাইকেল গুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন, সহকারি কমিশনার (ভূমি) রেজওয়ানা কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলুল হক, একডেমিক সুপার ভাইজার ননীগোপাল, ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা ও প্রেসক্লাব সভাপতি খোন্দকার আবদুল মতিন প্রমুখ।

শিক্ষার্থীরা জানান, স্কুল থেকে তাদের বাড়ীর দূরত্ব প্রায় ৪ কিলোমিটার। প্রতিদিন স্কুলে যেতে তাদের কষ্ট হয়। সাইকেলটি পেয়ে খুব খুশী। এখন নিয়মিত স্কুলে যেতে তাদের কষ্ট হবে না।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলুল হক বলেন, স্কুল থেকে দুরত্ব অনুযায়ী এবং বাইসাইকেল চালাতে পারদর্শী ছাত্রী বাছাই করে দেওয়া হয়েছে। দুটি উচ্চবিদ্যালয়ের ২৬জন ছাত্রীর মধ্যে এ বাইসাইকেল গুলো বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন বলেন, বাইসাইকেলে চড়ে ছাত্রীরা সংঘবদ্ধভাবে আনন্দিত চিত্তে নিয়মিত স্কুলে যেতে পারবে এবং ইভটিজিং সহ নানা ঘটনার হাত থেকে রেহাই পাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com