• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মানিকছড়িতে ইউএনওর বাসভবনে আনসার নিয়োগ

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৭৭৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):- সম্প্রতি দিনাজপুরের ঘোড়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে দূর্বৃত্তদের হামলার ঘটনার পর খাগড়াছড়ির মানিকছড়ি ইউএনওর তামান্না মাহমুদ এর সরকারি বাসভবনে সশস্ত্র আনসার নিয়োগ করা হয়েছে। গত শুক্রবার বিকালে ইউএনওর বাসভবনে ৪ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক শেখ মুহাম্মদ শোয়েব জানান, বৃহস্প্রতিবার (৪ সেপ্টেম্বর) রাতে আনসার ও ভিডিপি সদর দপ্তর এবং জেলা অ্যাডজুট্যান্টের দপ্তর থেকে ইউএনওর সরকারি বাসভবন ও প্রশাসনিক ভবনে নিরাপত্তা জোরদার করার লক্ষে জরুরী ভিত্তিতে আনসার সদস্য নিয়োগের নির্দেশনা দেওয়া হয়েছে।
ওই নির্দেশনা অনুসরে শুক্রবার বিকালে ৪জন সশস্ত্র আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ বলেন, আনসার ও ভিডিপি কার্যালয় থেকে চারজন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। নিয়োগপ্রাপ্ত আনসার সদস্যরা শুক্রবার বিকাল থেকে দায়িত্ব পালন শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ