• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলা প্রতিবাদে মুখরিত কাপ্তাইয়ের শিল্পকলা একাডেমি

এস চৌধুরী, কাপ্তাই, রাঙ্গামাটি / ৫০৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

এস চৌধুরী, কাপ্তাই, রাঙ্গামাটি
সরকারি আমলারাই এখন নিরাপত্তা হীনতায় ভুগছে। প্রতিবাদী গান গেয়ে প্রতিবাদ জানালো কাপ্তাই শিল্পকলা একাডেমির সদস্যরা।

ইউএনও ওয়াহিদা খানম এবং তার মুক্তিযোদ্ধা বাবার উপর হামলা কাপুরুষোচিত, কোন সুস্থ এবং সভ্য মানসিকতার লোক এই কাজ করতে পারেনা। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং দোষীদের সর্বোচ্চ সাজা চাই।

গত শনিবার(৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম এবং তার মুক্তিযোদ্ধা বাবার উপর হামলার প্রতিবাদে বক্তারা একথা বলে। গত ২ সেপ্টেম্বর মধ্যরাতে তারা ঘোড়াঘাট উপজেলা ইউএনও এর বাসভবনে দূর্বৃত্তদের হামলায় মারাত্মক ভাবে আহত হন।

কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এই সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক মংসুইপ্রু মারমা, বড়ইছড়ি কর্নফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পকলার সদস্য জয়সীম বড়ুয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বির্দশন বড়য়া, উপজেলা স্কাউটস এর সম্পাদক মাহবুব হাসান বাবু, শিল্পকলার সদস্য অঞ্চলী বড়ুয়া, সজল বড়ুয়া, মংচাই মারমা, ইসরাত ফারদিন শাওন প্রমুখ। পরে শিল্পকলার সদস্যরা প্রতিবাদি গান এবং আবৃত্তি পরিবেশন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ