মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

লামায় বন্য হাতির হামলায় বৃদ্ধ নারী মৃত্যু ও বসতবাড়ি ভাংচুর

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১২ জন পড়েছেন

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা: বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে বন্য হাতির আক্রমণে ১ বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। নিহত ওই মহিলা আশ্রাফিয়া বেগম (৬০) সরই ইউনিয়নের আন্ধারি জামালপুর এলাকার মৃত সাহেব আলী তালুকদারের স্ত্রী। হাতির পাল এসময় নিহতের বসতবাড়ি ভাংচুর করে।

মঙ্গলবার (১লা সেপ্টেম্বর) রাত ৪টার দিকে এই ঘটনা ঘটে। ভোরে লোকজন নামাজ পড়তে উঠলে তালুকদারের বসতবাড়ি ভাংচুর করা দেখতে পায় এবং এক পাশে বৃদ্ধ নারীর ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করে।

প্রত্যেক্ষদর্শী মোঃ নাজিম উদ্দীন বলেন, সারারাত আন্ধারি এলাকা ও আশপাশে বন্য হাতি হামলা চালায়। এলাকায় অনেকে ফসলের ক্ষেত, বাগান ও বসতবাড়ি ভাংচুর ও ক্ষতি করে। রাতে কোন এক সময় ইউনিয়নের আন্ধারি জামালপুর এলাকার জনৈক সাহেব আলী তালুকদারের বাড়িতে রাতে বন্য হাতি হামলা চালিয়ে বসতবাড়ি ভাংচুর করে এবং তালুকদারের স্ত্রীতে হত্যা করে। ভোরে নামাজ পড়তে উঠলে লোকজন বসতবাড়ি ভাংচুর দেখতে পায় এবং এক পাশে বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে। ঘটনাস্থলে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত আছে।

বন্য হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সরই ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ উল আলম বলেন, কয়েকদিন যাবৎ বন্য হাতির পালটি এলাকায় তান্ডব চালাচ্ছে। অনেকের বসতবাড়ি ও ফসলের ক্ষতি করেছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে৷

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com