শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

ধর্ষণের ২২ ঘন্টা না পেরোতে ধর্ষক আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২ জন পড়েছেন

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা:
বান্দরবানের লামা উপজেলায় পাঁচ সহযোগীকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘটনায় অভিযুক্ত মূল আসামী প্রেমিক নুরুল হুদাকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার ২২ ঘণ্টার মধ্যে গতকাল সোমবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নুরুল হুদা উপজেলার সরই ইউনিয়নের পুইট্টা পাড়ার বাসিন্দা মৃত ইসহাকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে ওই তরুণীর সঙ্গে নুরুল হুদার পরিচয় হয়। এ সূত্র ধরে উভয়ের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। বিভিন্ন সময় ওই যুবতীকে বিয়ের আশ্বাসও দেন তিনি। একপর্যায়ে নুরুল হুদার কথা মতো গত রোববার বিকেলে ওই তরুণী আজিজনগর ইউনিয়নে অবস্থিত ক্লিপটন গ্রুপের বাগানের পাশে গেলে নুরুল হুদাসহ একে একে ছয়জন মিলে তাকে ধর্ষণ করেন।

পরে ওই তরুণীর ব্যাগে থাকা নগদ ৩০ হাজার টাকা নিয়ে কৌশলে পালিয়ে যান নুরুল হুদা। ঘটনার পরদিন সোমবার সকালে ভুক্তভোগী তরুণী নুরুল হুদাসহ আরও পাঁচজনকে আসামি করে লামা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। অপর অভিযুক্তদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: Shoaib Tech
shahinemon