• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

মাদারীপুরে শিক্ষার্থীকে ধর্ষণ, আটক ৪

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ / ৪৯৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

ফেইসবুকে দীর্ঘদিন পরিচয়ে ইতালী প্রবাসী বায়েজিদ এক শিক্ষার্থীর সাথে প্রেম করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আবাসিক হোটেলে ধর্ষণ করে। ধর্ষণের স্বীকার হয়ে আত্মহত্যার চেস্টা করে শিক্ষার্থী ।
রবিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার ভুইয়া ইন আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে । এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ সহযোগী ৪ জনকে আটক করেছে মাদারীপুর থানা পুলিশ।

অভিযুক্ত বায়েজিদ মাতুব্বর শিবচর উপজেলা নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে।
ধর্ষণের স্বীকার শিক্ষার্থীর বাড়ি মাদারীপুর সদর উপজেলার শিরখারা ইউনিয়নের শ্রীননদী গ্রামে।

স্থানীয় সুত্রে জানা যায়, ইতালী প্রবাসী বায়েজিদ প্রবাসে থাকা অবস্থায় ফেইসবুকে পরিচয়ে দীর্ঘদিন প্রেমের পর মাদারীপুর ভুঁইয়া ইন আবাসিক হোটেলে নিয়ে শিক্ষার্থীকে বায়েজিদ ও তার সহযোগীদের নিয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত থাকা অবস্থায় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এরপর ঐ শিক্ষার্থীকে বিয়ে করতে না চাওয়ায় একাধিক ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা চেস্টা করে।

ধর্ষণের স্বীকার শিক্ষার্থীর চাচাতো ভাই জানায়, ফেইসবুকে পরিচয়ে তার সাথে দেখা করতে এসে এই অবস্থা হয়েছে। প্রধান আসামী এখনো আটক হয় নাই। এব্যাপারে শিক্ষার্থীর দাদী মামলা দায়ের করছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে অভিযুক্ত বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।ধর্ষণের স্বীকার শিক্ষার্থী অসুস্থ্য অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিৎকিসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ