• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাহাড়ে জুমের আগুনে জ্বলছে বিস্তীর্ণ পাহাড় প্রকৃতি; ধ্বংসের মুখে বনাঞ্চল

ফরিদপুর নবগ্রাম ইমাম বাড়ি দরবার শরীফের পবিত্র আশুরা পালন

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: / ৮৫৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের নবগ্রাম ইমাম বাড়িতে বিভিন্ন কর্মসুচির মধ্যে পবিত্র আশুরা উদযাপন করা হয়েছে। নবগ্রাম ইমাম বাড়ির দরবার শরীফের খাদেম ইউনুস আলী জানান আশুরা উপলক্ষে আমাদের দরবারের পক্ষ হতে ৯টি দল গঠন করেছি ।দল গুলো ১০ দিন বিভিন্ন এলাকা ঘুরে আজ দরবার আসছে এবং তাজিয়া মিছিলে অংশ নিয়েছে। আশুরা তাজিয়া মিছিলে অংশ নিতে ইতি মধ্যে দূর দুরান্ত থেকে ভক্ত বৃন্দ ইমাম বাড়িতে এসেছেন।

এবছর করোনা ভাইরাসের কারনে তাজিয়া মিছিল সংক্ষিপ্ত করে দরবার শরিফে মাতম করা হয়। এদিকে আশুরা উপলক্ষে ইমাম বাড়িতে বিভিন্ন প্রশাধনি সামগ্রীর বিশাল মেলা বসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ