• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

টেকনাফের হ্নীলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ অভিযানে ৫ হাজার ইয়াবাসহ আটক-৩

ফরিদ বাবুল, টেকনাফ প্রতিনিধি / ৫৯২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

ফরিদ বাবুল, টেকনাফ প্রতিনিধিঃ

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫ হাজার ইয়াবাসহ ৩ যুবককে আটক করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক পরিদর্শক মো. জিল্লুর রহমানের নেতৃত্বে শুক্রবার ২৮ আগস্ট সন্ধায় হ্নীলা স্টেশনের সিকদার প্লাজা মার্কেট সংলগ্নে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে হ্নীলা উলুচামরী এলাকার মৃত কালা মিয়ার ছেলে শাহজাহান প্রকাশ নানা (২২), উত্তর কাঞ্জরপাড়া এলাকার মো. ইসমাঈলের ছেলে কামাল উদ্দিন (২১) ও দক্ষিণ কাঞ্জরপাড়া এলাকার মো. ইদ্রিসের ছেলে রবিউল হাসান প্রকাশ আজাদ (১৯)।
আটককৃতদের ইয়াবাসহ টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । তাদের সাথে হ্নীলার পানখালী, পূর্ব সিকদার পাড়া, ও কাঞ্চন পাড়া, নয়াপাড়ার কয়েকজন কারবারি জড়িত রয়েছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ