সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

মাদারীপুর যুবলীগ সভাপতি’র নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

আরিফুর রহমান মাদারীপুর
  • প্রকাশিত : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৭৯ জন পড়েছেন

আরিফুর রহমান মাদারীপুরঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের সভাপতি,সাধারন সম্পাদকের আহ্বানে মাদারীপুর জেলা আওয়ামিলীগ কার্যালয়ে পৌর সভার ২ ও ৩ নং ওয়ার্ডের বন্যার্ত ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদার নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা আওতায় দলীয় কার্যালয়ে আজ পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ড পুরান বাজার রাজ্জাক হাওলাদার একাডেমি , শান্তি নগর, তরমুগুরিয়া এলাকায় অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামিলীগ প্রচার সম্পাদক মাসুদুর রহমান বাবু শরীফ, উপদপ্তর সম্পাদক ফোরকান আহমেদ, মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদার,মাদারীপুর পৌরসভা আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোর্শেদ, মাদারীপুর জেলা যুবলীগ সহসভাপতি আবু রেজাউল হক রিজেন, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, প্রচার সম্পাদক আব্বাস উদ্দীন, মাদারীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময়ে অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, আলু বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: Shoaib Tech
shahinemon