• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

ইউপিডিএফ গণতান্ত্রিক এর চাঁদা আদায়কারী আটক

পানছড়ি সংবাদদাতা / ১৪২০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

পানছড়ি প্রতিনিধি :

পানছড়ি খাগড়াছড়ি সড়কের দেওয়ান পাড়া এলাকায় ইউপিডিএফ গণতান্ত্রিক এর চাঁদা আদায়কারী কে আটক করে বিজিবি।

বৃহস্পতিবার ২৭ আগস্ট ২০২০ ইং বিকালে পানছড়ি ০৩ বিজিবি থেকে এর জেসিও সুবেদার মোঃ জামিউল ইসলাম সহ ৩১ জন শান্তি পরিবহনে অর্জিত ছুটি নিয়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আটকককৃত অনিও চাকমা পানছড়ি উপজেলার বরগুনা গ্রামের ধনেন্জয় চাকমার ছেলে।

জানা যায়,পানছড়ি খাগড়াছড়ি সড়কের দেওয়ান পাড়ায় পৌছালে উপজাতীয় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতন্ত্র পরিচয়ে গাড়ি থামিয়ে চাঁদা দাবি করে। চাঁদা দিতে না চাইলে চালকের মাথায় পিস্তল ঠেকাতেই গাড়িতে থাকা ছুটি পার্টি চাঁদাবাজকে আটক করে। এতে অপর সহযোগী গাড়ির পিছনে গুলি করে।

খাগড়াছড়ি সদর থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত অনিও চাকমাকে থানায় হস্তান্তর করা হয়েছে। এবং মামলা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ