• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

আরো স্যাটেল হয়ে বিয়ের পরিকল্পনা করতে চাই: আইরিন সুলতানা

বিনোদন প্রতিবেদক: / ৭৫২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

বিনোদন প্রতিবেদক: এই সময়ের চিত্রনায়িকা আইরিন সুলতানা করোনার কারণে বাসাতেই অবস্থান করছেন। এখনো তার হাতে থাকা সিনেমার কাজ শুরু হয়নি। অনেকেই শুটিং শুরু করলেও আইরিনের ছবিগুলোর শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারে না এ অভিনেত্রী।
এই অভিনেত্রী বলেন, দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে। পাশাপাশি দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। শুটিং খুব মিস করছি। শুটিংয়ে ফেরার অপেক্ষায় আছি।

ব্যক্তিজীবনে বিয়ের ব্যাপারে কী ভাবছেন সে ব্যাপারে এই নায়িকা বলেন, বাড়ি থেকে বরাবরই আমাকে স্বাধীনতা দিয়ে রেখেছে। বিয়ে নিয়ে কোনো চাপ নেই। কিন্তু আমি আরো স্যাটেল হয়ে বিয়ের পরিকল্পনা করতে চাই।

আইরিনের চলচ্চিত্রে পথচলা শুরু হয় ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’, ‘পদ্মার ভালোবাসা’সহ বেশ কয়েকটি মুক্তি প্রাপ্ত সিনেমায় অভিনয় করেছেন আইরিন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ