• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

নবাবগঞ্জের আশুরার বিলের সৌন্দর্য বর্ধনে নির্মাণ কাজ শুরু

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ৯৮৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর নবাবগঞ্জের জাতীয় উদ্যান ও আশুরার বিলের সৌন্দর্য বর্ধনে পর্যটন মন্ত্রনালয়ের প্রায় ৫১ লাখ টাকা ব্যায়ে শৌচারগার,বেঞ্চ ও গোল ঘর নির্মাণ কাজের শুভ শুচনা করা হয়েছে । রবিবার দুপুরে এ নির্মাণ কাজের শুভ শুচনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার।

এসময় উপজেলা দুর্যোগ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ রেফাউল আজম,বিট কর্মকর্তা মোঃ খায়রুল আলম অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ