• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

বন্ধুর সাথে ঘুরতে গিয়ে মানিকছড়িতে মোটরসাইকেল দূর্ঘটনায় গার্মেন্টস কর্মী নিহত

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি): / ৮৪০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):-
জেলার মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায় (চট্টগ্রাম-খাগড়াছড়ি) সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় দীঘিনালার ছোট মেরং এলাকার মৃত. আঃ মালেকের মেয়ে জুলেখা আক্তার (২০) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছে।

রবিবার (২৩ আগষ্ট) বিকাল সারে ৫টায় দীঘিনালার আব্দুল মালেকের ছেলে জুতা ব্যবসায়ী জসিম উদ্দিন সবুজ (৩২) এর সাথে মোটরসাইকেল যোগে চট্টগ্রাম যাওয়ার পথে মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায় এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল চালক জসিম উদ্দিন সবুজ জানান তার সাথে জুলেখার বন্ধুতের পরিচয় ছিল।সারাদিন খাগড়াছড়ি ঘুরে বিকালে চট্টগ্রামের উদ্দেশ্য রওনা হলে মানিকছড়ির গচ্ছাবিল এলাকায় রাস্তার কাজে নিয়জিত ড্রামট্রাক তাকে চাপ দিলে এই দূর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলে জুলেখা নিহত হন।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন জানান ঘটনাস্থলে জুলেখা আক্তার নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা জসিম উদ্দিন থানা  হেফাজতে আছে। ঘটনাস্থলের এসআই নজরুল, ও মাহবুব লাশ উদ্ধার করে ড্রামট্রাক ও মোটরসাইকেল আটক করা হয়েছে।
বিষয়টি তদন্তকরে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ