• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

নবাবগঞ্জে এবি পার্টির আলোচনা সভা এবং বন্যার্তদের মাঝে ত্রান ও মাস্ক বিতরন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ৬৮৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ

আমার বাংলাদেশ (এবি) পার্টির উদ্যোগে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়ানে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করা হয়েছে।

এছাড়াও করোনার প্রাদুর্ভাব যে হারে বৃদ্ধি পাচ্ছে তা থেকে পরিত্রানের জন্য জনসচেতনতা মূলক আলোচনা ও সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় শীর্ষ ও স্থানীয় নেতৃবৃন্দ।
এসময় বক্তব্য রাখেন এবি পার্টির আহ্বায়ক এ. এফ. এম. সোলায়মান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) ওহাব মিনার, সদস্য সচিব মুজিবুর রহমান মুন্জু, যুগ্ম আহ্বায়ক এবং রংপুর অঞ্চলের নেতা জনাব এরশাদ হোসাইন সাজু, সদস্য সচিব এবং লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, দিনাজপুরের নবাবগঞ্জ থানার নেতা এ. জেড. এম. গোলাম সারওয়ার।

তারা বলেন এই দেশ স্বাধীন হলেও এদেশের নাগরিক কখনই স্বাধীনতা পায়নি।
বিগত সব সরকারের আমলে জনগনের মৌলিক মানবধিকার সমূহ ক্ষুন্ন করা হয়েছে। এদেশের মানুষের সাংবিধানিক অধিকার আজ ভূলন্ঠিত। আমরা কারও অধিকার নিয়ে খেলতে চাই না।
আমাদের একটিই লক্ষ্য সোনার বাংলার সাধারন জনগনের মৌলিক মানবধিকার ফিরিয়ে আনা, সাম্যের ভিত্তিতে একটি কল্যানমূলক রাষ্ট্র বিনির্মাণ করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ