বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে দেওয়ার লক্ষ্যেই গ্রেনেড হামলা: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২৯০ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে দেওয়ার লক্ষ্যেই একুশে আগস্টের গ্রেনেড হামলা করা হয়েছে।

শনিবার সংসদ ভবনের তার সরকারি বাসভবন থেকে রাজশাহী সড়ক জোনের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি ।

কাদের বলেন, বিএনপির নেতারা দিবালোকের মতো সত্যকে বিকৃত করে বলছেন। একুশে আগস্টের গ্রেনেড হামলা না-কি দুর্ঘটনা! গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েও সফল হননি বলেই তারা এটিকে এখন দুর্ঘটনা বলছেন।

তিনি বলেন, দালিলিক প্রমাণ থেকে বেরিয়ে এসেছে এ হত্যাকাণ্ডে মদদ কারা দিয়েছে, কারা হাওয়া ভবনে বসে নির্দেশনা দিয়েছে। এ ঘটনার মাস্টার মাইন্ড তখন হাওয়া ভবন। বিএনপির শীর্ষ নেতৃত্ব সবই জানতেন। সত্য অস্বীকার করার উপায় নেই।

তিনি আরও বলেন, তারা মুছে দিতে চেয়েছিল মুক্তিযুদ্ধের চেতনা। সেদিন আল্লাহর রহমতে শেখ হাসিনা বেঁচে যান। তারা আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, হতে পারে সেদিন হাওয়া ভবনের ছক অনুযায়ী শেখ হাসিনাকে হত্যা করতে পারেনি বলে তারা ঘটনাকে দুর্ঘটনা বলছে। হাওয়া ভবনের সেদিন খুনিদের নিখুঁত পরিকল্পনা ভেস্তে যাওয়ায় তারা তাদের দৃষ্টিকোণ থেকে দুর্ঘটনাই মনে করতে পারে।

ওবায়দুল কাদের আরও বলেন, তদন্তে বাধা দেয়া, জজ মিয়া নাটক সাজানো, আলামত নষ্ট করা, পদে পদে বাধা সৃষ্টির মাধ্যমে তাদের (বিএনপি) সংশ্লিষ্টতার অকাট্য প্রমাণ জাতির কাছে আজ স্পষ্ট।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com