বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রীর সাথে স্মারকলিপি দিয়ে সাক্ষাত করেছেন পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৪৬৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: ১৮ আগস্ট মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি, স্বরাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে পেশ করতে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের ৬ সদস্যের একটি প্রতিনিধি দল সংগঠনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়ার নেতৃত্বে  স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডিস্থ বাসভবনে সাক্ষাৎ করে ১৬ দফা দাবী পেশ করেন। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এই দলের প্রতিনিধি দলে ছিলেন, ইঞ্জিঃ আলকাছ আল মামুন ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনির সহ-সভাপতি শেখ আহাম্মদ রাজু,সহ-সভাপতি মোঃ আবদুল হামিদ রানা,সংগঠনের যুগ্ম সম্পাদক এড.আলম খান,ছাত্রনেতা ইঞ্জিঃ মোঃ শাহাদাৎ ফরাজি সাকিব।

সংগঠনের দপ্তর সম্পাদক ইঞ্জিঃ মুহাম্মদ লোকমান হোসাইন এক বিজ্ঞপ্তিতে উক্ত খবর নিশ্চিত করেন।
এর আগে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়া এলাকায় সোনামিয়া টিলায় ১৪ আগস্ট দিবাগত রাত ১.৩০টায় উপজাতি সন্ত্রাসী কর্তৃক ব্রাশফায়ার করে ভূমি রক্ষা কমিটির সভাপতি আবদুল মালেকের স্ত্রী মোরশেদা বেগমকে হত্যা ও তার ছেলে গুলিবিদ্ধ করার প্রতিবাদে এবং সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটি।
এরপর সংগঠনের নেতৃবৃন্দ।

পরবর্তীতে নেতৃবৃন্দ মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে রাত ৯(নয়)টায় মাননীয় মন্ত্রীর বাস ভবনে সাক্ষাৎ করেন মন্ত্রীর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের প্রতিনিধিদল।
এ সময় মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে সংগঠনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া ১৬ দফা দাবীর স্মারকলিপি, পার্বত্য চট্টগ্রামের অবৈধ অস্ত্র ,হত্যা, অব্যাহত চাঁদা বাজিসহ নানা অপরাধ সংঘটিত হওয়ার কথা বলিলে তিনি মনোযোগ দিয়ে সকল কথা শোনেন, পরে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী পার্বত্য চট্টগ্রামের সকল অবৈধ অস্ত্র ও সন্ত্রাস নির্মূলের জন্য খুব দ্রুত র‍্যাবের ইউনিটের কার্যক্রম শুরু করবে বলে আশ্বস্ত করেন।

সাক্ষাৎ শেষে সংগঠনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া বলেন, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের কথা খুব মনোযোগ সহকারে শুনেছেন।পার্বত্য চট্টগ্রামের বিষয়ে তিনি অবগত আছেন বলে আমাদেরকে জানান এবং খুব দ্রুত কার্যকরী ব্যবস্থা নেবেন বলে আমাদেরকে আশ্বস্ত করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com