• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

দুই নারী সমকামী ক্রিকেটারের বিয়ে

স্পোর্টস ডেস্ক / ৭৮৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক: এখনো সারা বিশ্বে বৈধতা পায়নি সমকামী বিয়ে। তবে ইউরোপ ও ওশেনিয়ার বিভিন্ন দেশে বর্তমানে এটি খুব স্বাভাবিক একটি ব্যাপার। এরই ধারাবাহিকতায় সোমবার আরেকটি সমকামী বিয়ে দেখা গেছে যেখানে দুজনেই ক্রিকেটার। ডেলিসা কিমিন্স ও লরা হ্যারিস নামের এই দুজন ক্রিকেটারের একজন অস্ট্রেলিয়া জাতীয় নারী দলের ক্রিকেটার, অন্যজন ওমেন্স বিগ ব্যাশের বেশ বড় তারকা।
অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১৬টি ওয়ানডে ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডেলিসা। অন্যদিকে লরা ওমেন্স বিগ ব্যাশের সবশেষ আসরে সেরা পারফর্মারদের অন্যতম ছিলেন।

গত চার বছর ধরে মন দেয়া-নেয়া করছিলেন কিমিন্স ও হ্যারিস। সোমবার এই সম্পর্কের পরিণতি দেয়ার পর বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেন কিমিন্স। ক্যাপশনে তিনি লেখেন, যারা আমাদের বিবাহের দিনটিকে আমাদের জীবনের সেরা দিন হিসাবে গড়ে তুলেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের পাশে যারা ছিলেন সবাইকে ভালোবাসা জানাই।

তিনি আরো লেখেন, আমাদের সঙ্গে এই দিনটি ভাগ করে নেয়ায় আমাদের দুজনের পরিবার এবং বন্ধুবান্ধব সবার কাছে আমরা সত্যি কৃতজ্ঞ।

তবে কিমিন্সের পোস্ট করা ‘নবদম্পতি’-র চুম্বনের ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে নেটিজেনদের মাঝে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ