• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত

করোনায় আক্রান্ত ফজলে করিম চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক: / ৫৫৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক
করোনায় আক্রান্ত হলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও রাউজান থেকে নির্বাচিত সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা শ্যামল পালিত কাঞ্চন।

তিনি জানান, ১৫ আগস্ট উপলক্ষে রাউজানে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন ফজলে করিম চৌধুরী এমপি। কর্মসূচির অংশ হিসাবে কয়েক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেন স্থানীয় সাংসদ। এর পর রোববার ফজলে করিম চৌধুরীর শরীরে সামান্য জ্বর ছিল। তবে সোমবার খানিকটা সর্দি ছাড়া তার মধ্যে সেভাবে তেমন কোনো উপসর্গ দেখা যায়নি।

আজ সোমবার রাউজান উপজেলা হেলথ কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী বাড়ী থেকে ফজলে করিম চৌধুরীর নমুনা সংগ্রহ করেন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ শনাক্ত হয়।

ফজলে করিম চৌধুরীর বরাত দিয়ে শ্যামল পালিত কাঞ্চন জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। সেখান থেকেই তিনি করোনা পজিটিভ হন বলে সন্দেহ ফজলে করিম চৌধুরীর, জানান শ্যামল পালিত কাঞ্চন। তিনি আপাতত সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনা থেকে মুক্তির জন্য ফজলে করিম চৌধুরী সবার দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, এর আগে একবার করোনা উপসর্গের কারণে মাস খানেক আইসোলেশনে ছিলেন সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী।

উল্লেখ্য, এর আগে গত ২৭ জুন সাংসদ ফজলে করিম চৌধুরীর পুত্র ফারাজ করিম চৌধুরীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি এখন সুস্থ আছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ