• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ মেলা বাঘাইছড়িতে 

বাঘাইছড়ি সংবাদদাতা / ১২০৫৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

বাঘাইছড়ি সংবাদদাতা 
আজ মঙ্গলবার বিকেল ৫.০০ টায় বাঘাইছড়ি উপজেলার, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের অস্থায়ী কার্যলয়ে,বাঘাইছড়ি উপজেলা শাখার মত বিনিময় সভা ও সদস্য সংগ্রহ অভিযান প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের জেলা নেতা,মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে,দ এবং উপজেলা নেতা আব্দুর রহমান এর সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন,পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক  ও বাঘাইছড়ি উপজেলা পরিষদের সুযোগ্য ভাইস চেয়ারম্যান,জনাব মোঃ আব্দুল কাইয়ুম।
বিশেষ অতিথি ছিলেন,নাগরিক পরিষদের কেন্দ্রীয় নেতা মোস্তফা কামাল সিকদার,  উপজেলা নেতা, মোঃওমর ফারুক, মোঃ আতিকুর রহমান,মোঃ মাসুদ রানা,মোঃ নুরুল ইসলাম,মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সিরাজ মিয়া,মোঃ হাসান আলী,মোঃ লোকমান।
ছাত্র পরিষদ নেতা মোঃ নুরুজ্জাম,আব্দুর রহমান,মোঃ খলিলুর রহমান,মোঃ আলমগির  সহ উপজেলা,পৌর,কলেজ, ইউনিয়ন নেতৃবৃন্দ।
সদস্য সংগ্রহ অভিযানের উদ্ধোধন ও প্রধান অতিথি, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক  ও বাঘাইছড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান  আব্দুল কাইয়ুম বলেন,পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসী সংগঠনের সন্ত্রাসী কর্তৃক দিঘীনালার বাবুছড়ায় ব্রাশফায়ারে নিহত মোর্সেদা বেগমক কে হত্যার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।
তিনি আরো বলেন,পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বাঘাইছড়ি উপজেলা শাখার সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে বাঘাইছড়িতে সংগঠনের কার্যক্রম গতিশীল হবে।
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আজকের অনুষ্ঠানের সভাপতি বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ একটি সেবা মূলক সংগঠন, এই সংগঠনের কার্যক্রম পাহাড়ের আনাচে কানাচে ছড়িয়ে পড়বে। এই সংগঠনের মাধ্যমেই পাহাড়ে আলো আসবে, পাহাড়ে শান্তির সু-বাতাস বইবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ