রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

দুই নারী সমকামী ক্রিকেটারের বিয়ে

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৭১ জন পড়েছেন

স্পোর্টস ডেস্ক: এখনো সারা বিশ্বে বৈধতা পায়নি সমকামী বিয়ে। তবে ইউরোপ ও ওশেনিয়ার বিভিন্ন দেশে বর্তমানে এটি খুব স্বাভাবিক একটি ব্যাপার। এরই ধারাবাহিকতায় সোমবার আরেকটি সমকামী বিয়ে দেখা গেছে যেখানে দুজনেই ক্রিকেটার। ডেলিসা কিমিন্স ও লরা হ্যারিস নামের এই দুজন ক্রিকেটারের একজন অস্ট্রেলিয়া জাতীয় নারী দলের ক্রিকেটার, অন্যজন ওমেন্স বিগ ব্যাশের বেশ বড় তারকা।
অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১৬টি ওয়ানডে ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডেলিসা। অন্যদিকে লরা ওমেন্স বিগ ব্যাশের সবশেষ আসরে সেরা পারফর্মারদের অন্যতম ছিলেন।

গত চার বছর ধরে মন দেয়া-নেয়া করছিলেন কিমিন্স ও হ্যারিস। সোমবার এই সম্পর্কের পরিণতি দেয়ার পর বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেন কিমিন্স। ক্যাপশনে তিনি লেখেন, যারা আমাদের বিবাহের দিনটিকে আমাদের জীবনের সেরা দিন হিসাবে গড়ে তুলেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের পাশে যারা ছিলেন সবাইকে ভালোবাসা জানাই।

তিনি আরো লেখেন, আমাদের সঙ্গে এই দিনটি ভাগ করে নেয়ায় আমাদের দুজনের পরিবার এবং বন্ধুবান্ধব সবার কাছে আমরা সত্যি কৃতজ্ঞ।

তবে কিমিন্সের পোস্ট করা ‘নবদম্পতি’-র চুম্বনের ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে নেটিজেনদের মাঝে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: Shoaib Tech
shahinemon