মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দুই নারী সমকামী ক্রিকেটারের বিয়ে

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩৮০ জন পড়েছেন

স্পোর্টস ডেস্ক: এখনো সারা বিশ্বে বৈধতা পায়নি সমকামী বিয়ে। তবে ইউরোপ ও ওশেনিয়ার বিভিন্ন দেশে বর্তমানে এটি খুব স্বাভাবিক একটি ব্যাপার। এরই ধারাবাহিকতায় সোমবার আরেকটি সমকামী বিয়ে দেখা গেছে যেখানে দুজনেই ক্রিকেটার। ডেলিসা কিমিন্স ও লরা হ্যারিস নামের এই দুজন ক্রিকেটারের একজন অস্ট্রেলিয়া জাতীয় নারী দলের ক্রিকেটার, অন্যজন ওমেন্স বিগ ব্যাশের বেশ বড় তারকা।
অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১৬টি ওয়ানডে ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডেলিসা। অন্যদিকে লরা ওমেন্স বিগ ব্যাশের সবশেষ আসরে সেরা পারফর্মারদের অন্যতম ছিলেন।

গত চার বছর ধরে মন দেয়া-নেয়া করছিলেন কিমিন্স ও হ্যারিস। সোমবার এই সম্পর্কের পরিণতি দেয়ার পর বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেন কিমিন্স। ক্যাপশনে তিনি লেখেন, যারা আমাদের বিবাহের দিনটিকে আমাদের জীবনের সেরা দিন হিসাবে গড়ে তুলেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের পাশে যারা ছিলেন সবাইকে ভালোবাসা জানাই।

তিনি আরো লেখেন, আমাদের সঙ্গে এই দিনটি ভাগ করে নেয়ায় আমাদের দুজনের পরিবার এবং বন্ধুবান্ধব সবার কাছে আমরা সত্যি কৃতজ্ঞ।

তবে কিমিন্সের পোস্ট করা ‘নবদম্পতি’-র চুম্বনের ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে নেটিজেনদের মাঝে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com