• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

অবস‌রের সঙ্গীর স‌ঙ্গে পরীম‌নি

বিনোদন ডেস্ক : / ৬৩৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

বিনোদন ডেস্ক: নিজের অবসরের সঙ্গীর সঙ্গে ছবি প্রকাশ করলেন পরীমণি। সম্প্রতি বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও সে বিষয়টাকে যেন পাত্তাই দেননি পরীমণি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন ছবি আপলোড করে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পোষা প্রাণীর সাথে ছবি পোস্ট করেছেন তিনি। যার ক্যাপশন ছিল- সে বলেছেঃ আমরা একটু বেশিই কুল। আমিঃ এ আর নতুন কি!

বিভিন্ন রকম ভঙ্গিতে তোলা এসব ছবি তার ভক্ত অনুরাগীদের মনে আগ্রহের সৃষ্টি করেছে।

জানা গেছে, চলতি বছরের ১০ মার্চ পরী রাজধানীর রাজারবাগ এলাকার এক কাজী অফিসে বিয়ে করেন পরীমণি। নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য ও নির্দেশক কামরুজ্জামান রনিকে বিয়ে করেন তিনি। বিয়ের পর স্বামীর সঙ্গে ফেসবুকে ছবিও পোস্ট করেন পরীমনি। কিন্তু এরপর স্বামীকে নিয়ে সামনে আসেননি এই নায়িকা।

উল্লেখ্য, পরীমনির বড় পর্দায় অভিষেক হয় ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত অন্য ছবিগুলো হলো ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ