• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

হয়তো তোমাকে পাওয়া হবেনা

এইচ.ইউ.রানা / ৭০৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

হয়তো তোমাকে পাওয়া হবেনা

এইচ.ইউ.রানা

জানি এ জীবনে আর হয়তো তোমাকে পাওয়া হবে না, না বলা কথাগুলো হয়ত হৃদয়ের মাঝে অস্পষ্ট হয়েই গাঁথা থাকবে। হয়ত তোমাকে পাবার আশা মরিচীকা হয়েই জমে থাকবে। তোমাকে নিয়ে দেখা স্বপ্নগুলো স্বপ্ন হয়েই নাড়া দেবে এ অন্তরে। হয়ত তা আর বাস্তবে পরিণত হবে না। তবুও ভাবতে ভালো লাগে,
তোমাকে ভালোবাসতে পেরেছি, জগতের সবচেয়ে কঠিন কাজটি আমি করতে পেরেছি।
আজ নিরাশাগুলো আমায় হাতছানি দেয়, স্বপ্নগুলো জল হয়ে চোখের পাতায় এসে থেমে যায়। আসলে থেমে যায় না, আমি নিজেই থামিয়ে দেই। নইলে যে তোমাকে নিয়ে দেখা আমার সব স্বপ্নগুলো আস্তে আস্তে নিঃশেষ হয়ে যাবে। কিন্তু আমি তা চাইনা গো, আমি তা চাইনা। আমি চাই সারা জীবন তোমাকে মনে রাখতে, জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত তোমাকে- শুধুই তোমাকে ভালোবাসতে।
হঠাৎ সবকিছু এলোমেলো হয়ে গেল কেমন করে বুঝতেই পারলাম না। জীবন থেকে তুমি একদিন হারিয়ে যাবে, স্বপ্নেও তা ভাবিনি। তোমার জন্য অনেক কষ্ট হবে, তবু মানতে হবে বাস্তব সত্যকে। তোমার জন্য আর দাঁড়িয়ে থাকা হবে না পথের ধারে। সময়ে-অসময়ে আর দেখা করতে যাওয়া হবে না। গভীর রাত পর্যন্ত আর বার্তা বিনিময় হবে না। হবে না একসঙ্গে পথচলা। এ জীবনে তোমাকে আপন করে আর পাওয়া হবে না। কিছুদিন পরেই তুমি নতুন জীবন শুরু করবে। কিন্তু আমি কী করব? জানি না, হয়তো বা তোমাকে ভুলতে শুরু করব, নিজেকে বদলাতে শুরু করব, নিজেকে আবার গুছিয়ে নিতে চেষ্টা করব।
তোমার ওই মুখটা মনে পড়লে আমি আজও এলোমেলো হয়ে যাই। জানি না, কেন এমন হয়? হয়তো বা তোমাকে বেশিই ভালোবাসি। তুমি ওখানেই ভালো থেকো, সুখে থেকো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ