• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মাদারীপুরে আধিপত্য বিস্তারের সংঘর্ষে আহত১০,নিহত -১

মোঃ আমানুল্লাহ ফকির মাদারীপুর প্রতিনিধিঃ / ৬৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

মোঃ আমানুল্লাহ ফকির মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে নিহত হয়েছেন ০১জন। আহত হয়েছেন ১০জন।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার গাছবাড়িয়া এলাকায় দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

নিহত লুৎফর হাওলাদার একই এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকায় আধিপত্য নিয়ে ইউনুস চৌদিকার ও লালমিয়া মাতুব্বরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলে লুৎফর হাওলাদার নামে একজনের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো ১০জন। বেশ কয়েকটি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। তবে, গ্রেফতার আতঙ্কে আহতরা হাসপাতালে ভর্তি হয়নি কেউ।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান জানান, লুৎফর হাওলাদার নামে একজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকায় অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ