• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মৎস্য ও প্রাণী সম্পদ অফিস কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা প্রদর্শন

মহালছড়ি সংবাদদাতা / ৭৬৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ আগস্ট, ২০২০

মহালছড়ি প্রতিনিধি

বাংলাদেশে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন করা হয়। কারণ ১৯৭৫ সালের এই দিনে পাকিস্থান সহযোগী কু-চক্রীদের মহল ও দোসরদের সমন্বয়ে গঠিত বিপথগামী সেনা সদস্যদের বিশেষ বাহিনী আমাদের জাতির পিতা আমাদের মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্ব-পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিলেন।
সে সময় থেকে সমগ্র বাঙালী জাতি দিনটিকে বাঙ্গালী জাতির জাতীয় শোক দিবস বিনম্র শ্রদ্ধার সহিত স্মরণ ও নানা কর্মসূচীর মধ্যদিয়ে দিবসটিকে পালন করে আসছেন। জাতীয়ভাবে বিভিন্ন কর্মসূচি ও শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক গৃহীত বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করা হয়।
তবে ব্যতিক্রম কার্যক্রম হিসেবে দেখা যায় মহালছড়ি উপজেলা মৎস্য অফিস কর্তৃক জাতীয় শোক দিবসকে সামনে রেখে আজ ১২ আগষ্ট বুধবারই তাঁরা তাদের অফিসের সামনে জাতির জনক ও বঙ্গমাতার এবং ১৫ আগষ্টের সকল শহীদের ছবি সম্বলিত এবং ১৫ আগষ্ট ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি “বিনম্র শ্রদ্ধাঞ্জলী”একটি ব্যানার টাঙ্গিয়ে শ্রদ্ধা প্রদর্শন করেন। মহালছড়ি মৎস্য ও প্রাণী সম্পদ অফিস কর্তৃক বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও পরিবারের সকল শহীদের প্রতি এ ধরণের অকৃত্রিম ভালবাসা ও শ্রদ্ধাবোধ এলাকার দেশপ্রেমিক, জাতিরক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভক্ত ও অনুসারীদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।
এ জন্য এলাকার দেশপ্রেমিক সচেতন মহল ও জাতির জনক বঙ্গবন্ধুর ভক্ত অনুসারিরা মহালছড়ি মৎস্য ও প্রাণী সম্পদ অফিসের কর্মকতার্সহ সংশ্লিষ্ট বিভাগীয় সকল কর্মকতার্সহ সকলকে সাধুবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।
তারই ধারাবাহিকতায় এলাকার গণমাধ্যম কর্মী এবং এলাকার দেশপ্রেমিক সাধারণ জনগণ প্রত্যাশা করেন যে মহালছড়ি উপজেলায় এবারও দিবসটি যথাযথভাবে পালিত হবে। যদিও এলাকার গণমাধ্যম কর্মীগণ স্থানীয় প্রশাসন কর্তৃক ঘোষিত কর্মসূচীর ব্যাপারে এখন পর্যন্ত কিছু জানতে পারে-নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ