• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

ভূমিদস্যু শরংনাঙ্করকে দ্রুত গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবিতে পদুয়া ফলাহারিয়ায় মানববন্ধন অনুষ্টিত

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি: / ৭৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ আগস্ট, ২০২০

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি:

ফলহারিয়া বহিরাগত ধর্ম্মান্ধ বৌদ্ধ ভিক্ষু শরংনাঙ্কর কর্তৃক “মহান আল্লাহ ও তার প্রিয় রাসুল (দঃ)সম্পর্কে কটুক্তি, ধর্মীয় উষ্কানি,ভূমিদস্যূ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীর প্রতিবাদে ফলহারিয়া হযরত পাঠান আউলিয়া (রহ:) ইসলামী সমাজ কল্যান সংস্হার উদ্যোগে উত্তর পদুয়া ফলহারিয়ায় বাদে আসর অনুষ্ঠিত হয়।
মাওলানা হাকিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী দারুল হুদা মহিলা মাদরাসার মুফতি মাওলানা সাইফুল ইসলাম,প্রধান বক্তা ছিলেন মাওলানা আবদুর রহিম, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পিপলস ইসলামিক একাডেমির পরিচালক মাওলানা ইদরিস,ওলামা পরিষদের মাওলানা ফারুক, উপস্হিত ছিলেন জাহেদ,আইয়ুব, রফিকুল ইসলাম, আবদুর কাইয়ুম প্রমূখ ।
শেষে মোনাজাত পরিচালনা করেন খতিব মাওলানা আবু নাসের, মাওলানা কোরবান আলী চিশতির সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

বক্তারা বলেন, ফলহারিয়া বহিরাগত ধর্ম্মান্ধ বৌদ্ধ ভিক্ষু শরংনাঙ্কর কর্তৃক “মহান আল্লাহ ও তার প্রিয় রাসুল (দঃ)সম্পর্কে কটুক্তি” ধর্মীয় উষ্কানি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীর বিরুদ্ধে অবিলম্বে গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় এনে সাম্প্রদায়িক সম্পীতি ফিরিয়ে আনার আহবান জানানো হয়। শরংনাঙ্কর ভিক্ষুর জন্য রাঙ্গুনিয়ায় শাস্তি বিনষ্ট কারীর মত জগন্য অপরাধ করে কোন বিচার না হলে বক্তারা ভবিষ্যতের জন্য কঠোর কর্মসূচী সহ বৃহত্তর গন আন্দোলনের ডাক দেয়া হবে। তাই অনতিবিলম্বে এলাকার শান্তি ফিরিয়ে আনতে তাকে গ্রেপ্তারসহ বিচারের আওতায় আনার আহবান জানানো হয় সমাবেশ হতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ